Eidee Campaign for Pathao Riders and Captains!

Good news for Pathao Riders and Captains! Pathao brings an amazing offer for you. According to this offer, to ensure extra earning in the month of Ramadan, just get 100 user likes (Thumbs-up) to win BDT 2,000 as a Pathao rider and BDT 5,000 as a Pathao Captain.

Instructions:

  1. User Likes (Thumbs-up) will be counted from the first Ramadan and this count will continue till 20th of Ramadan.
  2. In the meantime, a Rider/Captain will have to get a total of 100 user likes (Thumbs-up)
  3. If any fraudulent activity is organized by the Rider / Captain, then the rider or captain will be considered disqualified for this bonus offer.
  4. Bonus money will be paid to the winner Riders and Captain through their Bkash or rocket account between 27 to 28 Ramadan.
  5. A rider or captain will get the opportunity to win this bonus only once.

ঈদী ক্যাম্পেইন

পাঠাও রাইডার ও ক্যাপ্টেইনদের জন্য সুখবর! আপনাদের জন্য পাঠাও নিয়ে এসেছে ঈদী বোনাস অফার। এই অফার অনুযায়ী রমাজান মাসে অধিক আয় নিশ্চিত করার লক্ষ্যে মাত্র ১০০ টি ইউজার লাইক(থাম্‌জ-আপ) অর্জন করে একজন পাঠাও রাইডার হিসেবে জিতে নিন ২,০০০ টাকা এবং একজন পাঠাও ক্যাপ্টেন হিসেবে জিতে নিন ৫,০০০ টাকা বোনাস।

নিয়মাবলীঃ

১। পহেলা রমজান থেকে ইউজার লাইক (থাম্‌জ-আপ) গননা শুরু হবে এবং ২০শে রমজান পর্যন্ত গননা করা হবে।
২। এই সময়ের মধ্যে একজন রাইডার এবং ক্যাপ্টেন কে সর্বমোট ১০০ টি ইউজার লাইক(থাম্‌জ-আপ) পেতে হবে।
৩। রাইডার/ক্যাপ্টেন কর্তৃক কোন প্রকার প্রতারণামূলক কর্মকাণ্ড সংগঠিত হলে উক্ত রাইডার বা ক্যাপ্টেন এই বোনাস অফারের জন্য অকৃতকার্য হিসেবে বিবেচিত হবে।
৪। বোনাসের টাকা ২৭ থেকে ২৮ রমজানের মধ্যে বিজয়ী রাইডার এবং ক্যাপ্টেনের বিকাশ বা রকেট একাউন্টের মাধ্যমে পরিশোধ করে দেয়া হবে।
৫। একজন রাইডার বা ক্যাপ্টেইন কেবলমাত্র একবারই এই বোনাস জেতার সুযোগ পাবেন।