What is Admiral?

Admiral is a tool that allows a Pathao Partner to guide/supervise the Captains and vehicles under him.

What type of benefits do I get from Admiral?

The benefits that Admiral provide to a partner are as follows:

  • A partner can see how many vehicles and drivers are working for him from the Admiral panel.

  • Here partners have the ability to connect cars with drivers who work for him. As a result, a partner can easily assign a car under a specific driver and he can remove or assign it to another driver.

  • One of the key features of Admiral is Monitoring. Through this feature, a partner can easily monitor online where his car is at the moment & the current status of his driver on Pathao App. It means a partner can see if his driver is currently logged in/logged out or in idle state.

  • Through the Admiral Panel, a partner can see how many trips his driver has completed, how many requests have come to him, how many requests the driver have rejected, a drivers' rating, drivers' completion rate etc.

  • A partner can also check his total income, bonus income, driver trip’s history according to date through the panel.

Access Through Email:

There is a simple process to become an Admiral partner. Each partner needs to mail at info.admiral@pathao.com. The documents that are needed are:

  • Partner's Name
  • Contact Number
  • Email Address
  • Car Captain's Details (Name, Number, Driving license and NID)
  • Car Details (Registration Paper, Tax Token, Insurance, Fitness Certificate)

Each document should be clean enough and must be an original paper scanned copy

After that an admin will review all the information and if everything is okay, then he will create the partner account. Once the account is created, Partner will recieve his account login information through a SMS.

Access Through WIC:

A person can be a partner through WIC. Same set of documents will be required here as well. Those are:

  • Partner's Name
  • Contact Number
  • Email Address
  • Car Captain's Details (Name, Number, Driving license and NID)
  • Car Details (Registration Paper, Tax Token, Insurance, Fitness Certificate)

An WIC Agent will review all the documents and information. If everything is correct, the agent will add him as a partner. After that, the Partner will recieve his account login information through a SMS.

User Manual

How to Login?

https://admiral.pathaointernal.com/login Go to this link. Enter your email address and password in the box to login. Then press the sign in.

What is a dashboard?

As an admiral partner you can find information on your earnings in your dashboard like life time earning, life time trip, average rating etc.

How can I view captains assigned to me?

Click on Captains from Admiral. Then go to 'All Captains'. You can view all the captains assigned to you here.

How can I view the vehicles assigned to me?

Click on Vehicles from Admiral. Then go to 'All Vehicles'. You can view all the vehicles assigned to you here.

How can I pair a vehicle with a Captain?

Go to vehicles, you will find a list of all vehicles assigned to you. Every vehicle has a 'Assign driver' option next to it. If you click on it, a box titled 'Select a driver' will appear. In this box search the captain you want to assign this vehicle to using his name or mobile number. Click on 'Assign Driver' to complete the process.

How can I unpair a vehicle from one driver and assign it to another driver account?

At first, go to vehicles, you will find a list of all vehicles assigned to you. Find the vehicle you want to unpair from its driver and click on 'Remove driver'. This vehicle will be unpaired from its assigned driver. You will find a 'Assign driver' option next to it. If you click on it, a box titled 'Select a driver' will appear. In this box search the captain you want to assign this vehicle to using his name or mobile number. Click on 'Assign Driver' to complete the process.

অ্যাডমিরাল কি?

অ্যাডমিরাল এমন একটি টুল যার মাধ্যমে একজন পাঠাও পার্টনার তার অধীনস্থ ক্যাপ্টেইন এবং ভেহিকেলগুলোর ব্যবস্থাপনা করতে পারবেন।

অ্যাডমিরাল থেকে আমি কি কি সুবিধা পাবো ?

অ্যাডমিরাল একজন পার্টনারকে যেসকল সুবিধা প্রদান করে তা নিম্নরুপঃ

১) অ্যাডমিরাল থেকে একজন পার্টনার তার অধীনে কতগুলো যানবাহন এবং ড্রাইভার আছে সেটা দেখতে পারবেন।

২) এখানে পার্টনারের অধীনস্থ গাড়ী এবং ড্রাইভার সংযুক্ত করার সুবিধাথাকছে। এর ফলে, পার্টনার চাইলেই একটি গাড়ী নির্দিষ্ট একজন ক্যাপ্টেইন কে এসাইন অথবা উক্ত গাড়ী থেকে রিমুভ করতে পারবেন।

৩) অ্যাডমিরালের অন্যতম একটি ফিচার মনিটরিং। এই ফিচারের মাধ্যমে একজন পার্টনার লাইভ দেখতে পারবেন তার গাড়িটি কোন লোকেশনে আছে এবং কি অবস্থায় আছে। কি অবস্থায় বলতে, তার ড্রাইভার লগড ইন না লগড আউট, অনলাইন না অফলাইন, ট্রিপে আছে নাকি আইডেল ইত্যাদি তথ্য দেখতে পারবেন।

৪) একজন পার্টনার অ্যাডমিরালের মাধ্যমে জানতে পারবেন তার অধীনস্থ ক্যাপ্টেইনদের কার কাছে কত গুলো ট্রিপ রিকুয়েস্ট এসেছে,ক্যাপ্টেইন কতগুলো একসেপ্ট করেছে,কপ্লিশন রেট কত এবং এভারেজ রেটিং কত ইত্যাদি।

৫) এছাড়া পার্টনার তার গাড়ীগুলোর মাধ্যমে অর্জিত সমস্ত আয়, বোনাস আয় এবং নির্দিষ্ট ডেটে তার ট্রিপ আয়ের বিবরণ এই অ্যাডমিরালের মাধ্যমেই পেয়ে যাবেন।

ই-মেইলের মাধ্যমে অ্যাকসেস

এডমিরাল পার্টনার হওয়ার একটি সহজ প্রক্রিয়া আছে। প্রত্যেকটি পার্টনারকে info.admiral@pathao.com এই ই-মেইলে.মেইল করতে হবে। আপনার যেসব কাগজপত্রের প্রয়োজন তা হলঃ

  • পার্টনারের নাম
  • যোগাযোগের নাম্বার
  • ইমেইল ঠিকানা
  • গাড়ির ক্যাপ্টেনের বিস্তারিত তথ্য (নাম, ফোন নাম্বার, ড্রাইভিং লাইসেন্স, এন আই ডি)
  • গাড়ির বিস্তারিত তথ্য (গাড়ির রেজিস্ট্রেশন কাগজ, ট্যাক্স টোকেন, ইনস্যুরেন্স, ফিটনেস সার্টিফিকেট)

‘প্রত্যেকটি কাগজ পরিস্কার এবং আসল স্ক্যান কপি হতে হবে।’

একজন এডমিন সব তথ্য যাচাই করে দেখবেন তা ঠিক আছে কিনা। যদি সব তথ্য সঠিক হয় তাহলে তিনি একটি পার্টনার অ্যাকাউন্ট তৈরি করবেন

প্রত্যেকটি কাগজ পর্যালোচনা করা হবে। প্রত্যেকটি কাগজ ঠিক থাকলে তাকে পার্টনার হিসেবে অংশীদার করা হবে। প্রত্যেকটি পার্টনার একটি SMS এর মাধ্যমে তাদের অ্যাকাউন্টের লগ-ইন তথ্য পেতে পারবেন।

ওয়াক ইন সাপোর্টের মাধ্যমে অ্যাক্সেস

ওয়াক ইন সাপোর্টের মাধ্যমেও পার্টনার হওয়া যাবে। পার্টনার হিসেবে যোগ দিতে যেসব কাগজপত্র লাগবে-

  • পার্টনারের নাম
  • যোগাযোগের নাম্বার
  • ই-মেইলের ঠিকানা
  • গাড়ির ক্যাপ্টেনের বিস্তারিত তথ্য ( নাম, ফোন নাম্বার, ড্রাইভিং লাইসেন্স, এন আই ডি)

ওয়াক ইন সাপোর্ট প্রত্যেকটি কাগজপত্র পর্যালোচনা করবে। প্রত্যেকটি কাগজপত্র ঠিক থাকলে তাকে পার্টনার হিসেবে অংশীদার করা হবে। প্রত্যেকটি পার্টনার একটি SMS এর মাধ্যমে তাদের অ্যাকাউন্টের লগ-ইন তথ্য পেতে পারবেন।

ব্যবহারবিধি:

কিভাবে লগইন করবো?

https://admiral.pathaointernal.com/login এই লিংকে যান। লগইন করার জন্য নির্দিষ্ট বক্সে আপনার ইমেইল অ্যাড্রেস এবং পাসওয়ার্ড দিন। এরপর সাইনইন প্রেস করুন।

ড্যাশবোর্ড কি?

একজন অ্যাডমিরাল পার্টনার হিসেবে আপনি ড্যাশবোর্ডে আপনার নিজের আয়ের তথ্য যেমন লাইফ টাইম আর্নিং, লাইফ টাইম ট্রিপ,এভারেজ রেটিং এবং টোটাল ডিউ এমাউন্ট ইত্যাদি একসাথে দেখতে পারবেন।

আমার অধীনে যে যে ক্যাপ্টেন আছে সেটা কিভাবে দেখতে পারবো?

অ্যাডমিরাল থেকে ক্যাপ্টেইনস এ ক্লিক করুন, তারপর অল ক্যাপ্টেনস এ যান। এখানে আপনি আপনার অধীনস্থ সব ক্যাপ্টেন দেখতে পারবেন।

আমার অধীনে যে যে গাড়ী আছে সেটা কিভাবে দেখতে পারবো?

অ্যাডমিরাল থেকে ভেহিকেলস এ ক্লিক করুন, তারপর অল ভেহিকেলস এ যান। এখানে আপনি আপনার অধীনস্থ সব গাড়ী দেখতে পারবেন।

আমি কিভাবে গাড়ী আর ক্যাপ্টেইনের পেয়ার করবো?

প্রথমে আপনি ভেহিকেলস এ যান। সেখানে আপনি আপনার অধীনে যতগুলো গাড়ী আছে তার লিস্ট দেখতে পারবেন। প্রতিটি গাড়ীর পাশেই "এসাইন ড্রাইভার" নামে একটি অপশন আছে। এখানে ক্লিক করলে "সিলেক্ট এ ড্রাইভার" নামে একটি বক্স আসবে। এখানে আপনি যে কাঙ্ক্ষিত ক্যাপ্টেইনকে এই গাড়ীটির সাথে পেয়ার করতে চাচ্ছেন তার মোবাইল নাম্বার অথবা নাম লিখে সার্চ করে এসাইন ড্রাইভারে ক্লিক করুন।

আমি কিভাবে গাড়ী একজন ড্রাইভার থেকে অন্য ড্রাইভাকে এসাইন করবো ?

প্রথমে আপনি ভেহিকেলস এ যান। সেখানে আপনি আপনার অধীনে যতগুলো গাড়ী আছে তার লিস্ট দেখতে পারবেন। আপনি যে গাড়ীর ক্যাপ্টেন রিমুভ করতে চাচ্ছেন সে গাড়ীটি খুঁজে বের করুন এবং "রিমুভ ড্রাইভার" এ ক্লিক করুন। এর ফলে উক্ত গাড়ী থেকে ড্রাইভারটি আনপেয়ার হয়ে যাবে। এরপর আপনি দেখবেন ওখানে "এসাইন ড্রাইভার" নামক অপশনটি চলে এসেছে। এখানে ক্লিক করলে "সিলেক্ট এ ড্রাইভার" নামে একটি বক্স আসবে। এখানে আপনি যে কাঙ্ক্ষিত ক্যাপ্টেইনকে এই গাড়ীটির সাথে পেয়ার করতে চাচ্ছেন তার মোবাইল নাম্বার অথবা নাম লিখে সার্চ করে "এসাইন ড্রাইভার" এ ক্লিক করুন।

ট্রাকিং এর মাধ্যমে আমি কি করতে পারব?

একজন পার্টনার ট্রাকিং টুল থেকে তার অধীনে যে গাড়িগুলো আছে সেগুলো মনিটর করতে পারবে। এখানে ম্যাপের মাধ্যমে সে রিয়াল টাইমে তার গাড়ি কোথায় আছে, আইডেল আছে নাকি অন-ট্রিপে আছে তার বিস্তারিত দেখতে পারবেন।

মনিটরিং এর মাধ্যমে আমি কি দেখতে পারব?

একজন পার্টনার মনিটরিং টুলের মাধ্যমে তার অধীনস্থ ক্যাপ্টেইনদের বিভিন্ন বিষয় দিক সম্পর্কে অবগত হতে পারবেন। যেমনঃ তার কাছে কতগুলো রাইড রিকোয়েস্ট এসেছিল, সে কতগুলো ট্রিপ কমপ্লিট করেছে, তার কম্লিশন রেট কত এবং তার এভারেজ রেটিং। এখানে আপনি ক্যাপ্টেইনদের নাম এবং তারিখ ফিল্টার হিসেবে ব্যবহার করতে পারবেন।

আরনিংসের মাধ্যমে আমি কি দেখতে পারব?

এখানে প্রথমেই থাকছে "টোটাল ট্রিপ আরনিংস", যার ডিটেইলসে গেলে আপনি আপনার ক্যাপ্টেনদের দ্বারা সম্পন্ন প্রতিটি রাইড পর্যবেক্ষণ করতে পারবেন, এছাড়া এখানে আপনি ফিল্টার অপশন পাবেন। এরপরে রয়েছে "টোটাল কোয়েস্ট বোনাস" যার মধ্যমে আপনি দেখতে পারবেন কোয়েস্টের মাধ্যমে আপনি কত টাকা বোনাস পেয়েছেন। পরবর্তী দুই বক্সে আপনি "হটজোন বোনাস" এবং "রেফারেল বোনাস" দেখতে পারবেন।