WorldKapao - Pathao Cup Championship

To fuel your excitement for the greatest show on earth, Pathao presents #WorldKapao, an exclusive FIFA World Cup themed competition for our valued riders and users. This is a wonderful opportunity for the Pathao Community to jump aboard the FIFA world cup hype and rejoice over the success of their beloved football teams. The competition begins on the 27th of June and will end on the 12th of July, 2018.

Instructions for Users:
To win the competition, users have to take highest number of Bike Rides/Car Rides/Food Orders in the next 15 days and the top user from each section will be considered as the winners across the following categories.
Top Bike User (A Golden World Cup & A Golden Bike Trophy)
Top Car User (A Golden World Cup & A Golden Car Trophy)
Top Food User (A Golden World Cup & A Golden Spoon Trophy)
Instructions for Riders:
The Riders, Captains & Cyclists with the highest number of rides ensuring 90% thumbs-up on their rides will be the considered the winners across the following categories.
Top Rider (A Golden World Cup & A Golden Bike Trophy)
Top Captain (A Golden World Cup & A Golden Car Trophy)
Top Food Cyclist (A Golden World Cup & A Golden Bell Trophy)

Prizes:
All the top three users and riders will win a luxurious buffet dinner for two, special trophy and a world cup.

N.B: This offer is valid for Dhaka, Narayanganj, Gazipur, Chattogram, Sylhet Pathao Users & Riders, Captains and Food Cyclists.

#ওয়ার্ল্ডকাপাও- পাঠাও কাপ চ্যাম্পিয়নশিপ

বিশ্বকাপ ফুটবল ঘিরে আপনার উম্মাদনায় আরও বাড়তি উদ্দীপনা হয়ে পাঠাও নিয়ে আসলো #WorldKapao! বিশ্বকাপ ফুটবল থিম নিয়ে সাজানো এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন পাঠাও ব্যবহারকারি সকল রাইডার এবং ইউজারগণ। পাঠাও পরিবারকে নিয়ে ২৭শে জুন, ২০১৮ তে শুরু হতে যাওয়া চমৎকার এই প্রতিযোগিতা চলবে ১২ জুলাই, ২০১৮ পর্যন্ত।

ব্যবহারকারী/ইউজারদের জন্য নির্দেশনাবলী:

বিজয়ী হতে ব্যবহারকারীদের আগামী ১৫ দিনের মধ্যে সবচেয়ে বেশি রাইড নিতে হবে এবং সর্বাধিক রাইড নেয়া ব্যবহারকারীদের নিম্নোক্ত বিভাগগুলিতে বিজয়ী হিসেবে বিবেচনা করা হবে।
টপ বাইক ইউজার (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন বাইক ট্রফি)
টপ কার ইউজার (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন কার ট্রফি)
টপ ফুড অর্ডারকারি (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন স্পুন ট্রফি)

রাইডারদের জন্য নির্দেশনাবলী:
• ৯0% “থাম্বস আপ” নিশ্চিত করা সর্বাধিক সংখ্যক রাইড দেয়া রাইডার্স, ক্যাপ্টেন এবং সাইক্লিস্টরা নিম্নলিখিত বিভাগগুলিতে বিজয়ী বলে গণ্য করা হবে।
টপ রাইডার (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন বাইক ট্রফি)
টপ ক্যাপ্টেন (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন কার ট্রফি)
টপ ফুড সাইক্লিস্ট (একটি গোল্ডেন কাপ এবং একটি গোল্ডেন বেল ট্রফি)

পুরস্কার:
বিজয়ী তিনজন ইউজার এবং রাইডার্সদের জন্য রয়েছে ২ জনের একটি এক্সক্লউসিভ বুফে ডিনারের আয়োজন,বিশেষ ট্রফি এবং একটি বিশ্বকাপ!

প্রতিযোগিতায় অংশগ্রহনকারি সকল প্রতিযোগীর জন্য রইল শুভ কামনা।

বি. দ্র. এই অফার ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর, চট্টগ্রাম ও সিলেটের ইউজার, রাইডার, ক্যাপ্টেন এবং ফুড সাইক্লিস্টদের জন্য প্রযোজ্য।